শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১২:১৫ পূর্বাহ্ন

আপডেট :
সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ দিচ্ছে- জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল "দৈনিক দেশকন্ঠ" পত্রিকায় কিছু সংখ্যক সৎ, সাহসী নতুন তরুণ-তরুণীদের অগ্রাধিকার দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা CV: info.deshkantho@gmail.com পাঠিয়ে যোগাযোগ করুন। মোবাঃ ০১৭৯৩৮৫৫০৬১★★★
শিরোনামঃ
কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে সন্ত্রাসী হামলা, ২ গৃহবধূ আহত রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ নওগাঁয় আত্রাইয়ে শ্রী কৃঞ্চের জন্মষ্টমী উদযাপন আত্রাইয়ে ট্রেনের ৬৫০ লিটার ডিজেলসহ আটক ৩ ভোলায় ধর্ষণের বিচার করবে বলে বিশ হাজার টাকা ঘুষ নিয়েছেন দুই দালাল বেনাপোল সীমান্তে ফেনসিডিল ও ভারতীয় মালামালসহ আটক-১ কেশবপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে জন্মাষ্টামী পালিত বিমানের যাত্রীসেবার মান উন্নত করার নির্দেশ প্রধানমন্ত্রীর বরিশালে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত নরসিংদীর মাধবদীতে ব্যবসায়ীদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা শেরপুরে খাস জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলেন ইউএনও বিদ্যানন্দকাটি ইউনিয়ন আ.মীলীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত শেরপুরে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল আদুরী, বরের জেল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইতালির আনকোনা শহরে আলোচনা সভা ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিতহ ৩, আহত ২০
ঈদের ১৫ নাটকে তরুণ অভিনেতা মাহবুব শাহীন

ঈদের ১৫ নাটকে তরুণ অভিনেতা মাহবুব শাহীন

বিনোদন ডেস্কঃ অভিনয় যার নেশা, ভালোবাসেন অভিনয়। অভিনয় করে আনন্দ পান তিনি। সেই ছোট থেকেই লেগে আছেন অভিনয়ের সঙ্গে। অভিনয় করবেন বলে জীবনের অনেক কিছুই বিসর্জন দিচ্ছেন প্রতিনিয়ত।

বড় কোনো সেলিব্রেটির কথা বলছি না, বলছি একজন অভিনয়প্রেমী মানুষের কথা। তিনি মাহবুব শাহীন। ছোট পর্দায় তিনি অনেক কাজ করলেও গল্পের মূল ভূমিকায় বরাবরই ছিল কম। তবে চেষ্টা করে যাচ্ছেন প্রতিদিন। কঠোর পরিশ্রম করছেন অবিরত।

সোমবার পবিত্র ঈদুল আজহা। মুসলমানদের দ্বিতীয় সর্বোচ্চ ধর্মীয় উৎসব। আসন্ন ঈদে মাহবুব শাহীন অভিনীত ১৫টি নাটক বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে বলে তিনি নিজেই জানিয়েছেন।

তিনি বলেন, এবারের ঈদ আমার জন্য খুবই আনন্দের কারণ এই ঈদে আমার অভিনয় করা ১৫টি নাটক প্রচারিত হবে। এটা আমার জন্য একটা বড় পাওয়া। এর আগে কখনো এক ঈদে আমার এতগুলো নাটক প্রচারিত হয়নি। এর জন্য এই ঈদটা আমার জন্য একটু ব্যতিক্রম।

এক প্রশ্নের জবাবে মাহবুব শাহীন বলেন, আমি প্রতিনিয়তই শিখছি। শেখার কোনো শেষ নাই। আমার অভিনীত নাটকগুলোর মধ্যে অধিকাংশই অঞ্জন আইচের পরিচালনা। দাদার সঙ্গে কাজ করতে আমি খুব স্বাচ্ছন্দ্যবোধ করি। দাদাও আমাকে খুব ভালোবাসেন।

তিনি বলেন, টাকার জন্য কাজ করি না। ভালোলাগা, ভালোবাসার জায়গা থেকে কাজ করি। দায়িত্ববোধের জায়গা থেকে কাজ করি। আরও অনেক কাজ করতে চাই। ভালো ভালো কাজ করতে চাই।

এবারের ঈদে মাহবুব শাহীন অভিনীত নাটকগুলো হচ্ছে-

১. ‘আয়নার গল্প’ রচনা, চিত্রনাট্য ও পরিচালনা: অঞ্জন আইচ। দেখবেন ঈদের দ্বিতীয় দিন রাত ১১টা ৪৫ মিনিটে শুধুমাত্র আরটিভিতে। অভিনয়ে: আব্দুন নুর সজল, সাদিয়া জাহান মৌ, সূচনা আজাদ, মাহবুব শাহীনসহ আরও অনেকে।

২. ‘বার্ষিক পরীক্ষা’ রচনা, চিত্রনাট্য ও পরিচালনা: অঞ্জন আইচ। দেখবেন চ্যানেল আইতে ঈদের ৪র্থ দিন রাত ৯টা ৩৫ মিনিট এ। অভিনয়ে: মনোজ, নাদিয়া নদী, বরদা মিঠু, টুটুল চৌ., তারিক স্বপন, মাহবুব শাহীন, সাজিনসহ আরও অনেকে।

৩. ‘নিষিদ্ধ রাতের গল্প’ রচনা ও চিত্রনাট্য: আসাদুজ্জামান সোহাগ। পরিচালনা: অঞ্জন আইচ। দেখবেন ঈদের ৩য় দিন রাত ৮টায় চ্যানেল নাইন এ। অভিনয়: পিযুষ সেন, নাবিলা ইসলাম, টুটুল চৌধুরী, মাহবুব শাহীনসহ আরও অনেকে।

৪. ‘মাত্র পাঁচ কোটি টাকা’ রচনা, চিত্রনাট্য ও পরিচালনা: অঞ্জন আইচ। দেখবেন ঈদের ৫ম দিন রাত ১০:০০টায় একুশে টেলিভিশনে। অভিনয়ে- আ খ ম হাসান, টুটুল চৌধুরী,মাহবুব শাহীন, মিশু সাব্বিরসহ আরও অনেকে।

৫. ‘তোমার নামের রোদ্দুর’ রচনা, চিত্রনাট্য ও পরিচালনা: অঞ্জন আইচ। দেখবেন ঈদের ৬ষ্ট দিন রাত ৮টায় একুশে টেলিভিশনে। অভিনয়: অপর্না ঘোষ, ইমন, কল্যান কোরায়া, মাহবুব শাহীন, মাহাসহ অনেকে।

৬. ‘কে আঁকে অন্য ছবি’ রচনা, চিত্রনাট্য ও পরিচালনা: অঞ্জন আইচ। দেখবেন ঈদের ৩য় দিন রাত ১০টায় আরটিভিতে। অভিনয়ে মম, জোভান, অপর্না, মাহবুব শাহীন, নাজিরা মৌ।

৭. ‘কুহক ও গ্রীন টি’ রচনা, চিত্রনাট্য ও পরিচালনা: অঞ্জন আইচ। দেখবেন ঈদের ৫ম দিন রাত ৮টায় চ্যানেল নাইনে। অভিনয়: সাদিয়া জাহান প্রভা, মনোজ প্রামানিক। মাহবুব শাহীনসহ আরও অনেকে।

৮. ‘আমাদের কান্ডকারখানা’ রচনা, চিত্রনাট্য ও পরিচালনা: অঞ্জন আইচ। দেখবেন নাগরিক টিভিতে। অভিনয়: আ খ ম হাসান, সুজাত শিমুল, মাহবুব শাহীন, তারিক স্বপন, সূচনা আজাদ।

৯. ‘চাইনিজ প্রেম কুমার’ রচনা, চিত্রনাট্য ও পরিচালনা: অঞ্জন আইচ। ১০ পর্বের ঈদ ধারাবাহিক। দেখবেন ঈদের দিন থেকে ১০ দিন পর্যন্ত ইউটিউব চ্যানেল এম কে প্রোডাকশন এ। অভিনয়: পিযুষ সেন, ইমন, মাহবুব শাহীন, তারিক স্বপন, ঈসানা, সোহেল খান, মাজনুন মিজানসহ আরও অনেকে।

১০. ‘আমি আবার তোমার আঙুল ধরতে চাই’ গল্প: ফারহান আহম্মেদ জোভান। চিত্রনাট্য: অঞ্জন আইচ। পরিচালনা: দীপু হাজরা। দেখবেন ঈদের ২য় দিন রাত ৮টায়, একুশে টেলিভিশনে। অভিনয়: ফারহান আহম্মেদ জোভান, অপর্না ঘোষ, মাহবুব শাহীন, শওকত।

১১. ‘তিন রাস্তার ভূত’ গল্প, চিত্রনাট্য ও পরিচালনা: তারিক হাসান। ৭ পর্বের ঈদ ধারাবাহিক। অভিনয়: রিয়াজ, প্রভা, ফারুক আহম্মেদ, মাহবুব শাহীন, তারিক স্বপন, রিফাত চৌ:, দিলু, আশ্রাফ কবির, ঐশি। দেখবেন ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত নাগরিক টিভিতে।

১২. ‘উঠতি মডেল’ পরিচালনা: ফজলুল সেলিম।

১৩. নাটক: ‘মা’ পরিচালনা: ফজলুল সেলিম।

১৪. ‘গরীবের ঈদ’ রচনা: সেজান নুর। পরিচালনা: ফজলুল সেলিম। দেখবেন চ্যানেল কেবিনবেগ এন্টারটেইনমেন্টে। অভিনয়: তারিক স্বপন, জামিল, মাহবুব শাহীন, শাকিলা, হান্নান শেলী, মুন।

১৫. সাত পর্বের ঈদ ধারাবাহিক নাটক: ‘উট কুমার’ গল্প, চিত্রনাট্য ও পরিচালনা: অঞ্জন আইচ। অভিনয়: আ খ ম হাসান, ফারুক আহম্মেদ, টুটুল চৌধুরী, জামিল, মাহবুব শাহীন, সুজাত শিমুল, জামাল রাজা, জিনাত লুনা, সুচনা আজাদ, নাদীয়া আহম্মেদসহ আরও অনেকে।





©2018 Daily DeshKantho.com All rights reserved এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Design BY PopularHostBD