October 15, 2019, 11:45 pm

৭১তম এমি অ্যাওয়ার্ডস অবাক করে দিল ‘ফ্লিব্যাগ’

অনলাইন ডেস্কঃ টেলিভিশন দুনিয়ায় সর্বোচ্চ সম্মানজনক পুরস্কার ‘এমি অ্যাওয়ার্ড’। গতকাল বাংলাদেশ সময় সকাল ৬টায় যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের মাইক্রোসফট থিয়েটারে এই পুরস্কার আয়োজনের ৭১তম আসর বসে। যেখানে বিজয়ীদের হাতে এমি অ্যাওয়ার্ডস তুলে দেওয়া হয়।

এমি অ্যাওয়ার্ডসে মোট ১২২টি ক্যাটাগরির মধ্যে আগেই ক্রিয়েটিভ আর্টস অ্যামিসে দেওয়া হয় ৯৬টি পুরস্কার। বাকি ২৬টি পুরস্কার দেওয়া হয় গতকাল।

ধারণা পাল্টে দিল ‘ফ্লিব্যাগ’

আগের কয়েকটা আসরে বড় জয়ের তালিকায় ছিল ‘গেম অব থ্রোনস’ সিরিজটি। এবারও সেই ধারাবাহিকতা থাকবে বলে ধারণা করেছিল সবাই। তবে সবার ধারণা পাল্টে দিল ‘ফ্লিব্যাগ’ সিরিজটি। সেরা কমেডি সিরিজসহ আরো তিনটি পুরস্কার উঠে এই সিরিজটির ঝুলিতে। সেরা অভিনেত্রী ও সেরা গল্পকার বিভাগে জয় পান ফোব ওয়ালার ব্রিজ। সেরা কমেডি সিরিজ পরিচালক হিসেবে পুরস্কার পান হ্যারি ব্রাডবির। ফোব ওয়ালার ব্রিজ তার বক্তব্যে বলেন, ‘আমি ভাবতে পারিনি এবারের অ্যামি আসরে এতটা অবাক হবো। আমার ক্যারিয়ারের জন্য অনেক বড় একটি পাওয়া এটি।’

‘গেম অব থ্রোনস’-এর হতাশা

সবার ধারণা ছিল এবারও মঞ্চে সবচেয়ে বড় বিজয় উল্লাস করবে ‘গেম অব থ্রোনস’। কিন্তু সমিকরণ যেনো শেষ পর্যন্ত আর এক থাকলো না। মাত্র দুটি বিভাগে জয়ী হয়ে ফিরতে হলো। তবে সেরা ড্রামা সিরিজের পুরস্কারটা এবারও হাতছাড়া হয়নি ‘গেম অব থ্রোনস’-এর। তাই ভক্তদের মুখে হাসিটা একবারে মলিন হয়নি।

উপস্থাপক ছাড়া মঞ্চ

এ বছর অস্কারের মঞ্চে ছিল না কোনো উপস্থাপক। প্রতিবছর এ নিয়ে বিভিন্ন আলোচনা থাকলেও তাই এবার এমন কোনো আলোচনাই ছিল না। এবার এমনটা করলেন ‘এমি অ্যাওয়ার্ড’-এর কর্তৃপক্ষও। ‘এমি অ্যাওয়ার্ড’-এর ৭১তম আসরেও ছিল না কোনো উপস্থাপক। অস্কারের পথে হাঁটলো টেলিভিশনের সর্বোচ্চ মর্যাদাপূর্ণ এই আসরের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো সংবাদ
%d bloggers like this: