October 15, 2019, 11:23 pm

ছেলের জন্মদিনে অপুর বাসায় শাকিব

বিনোদন ডেস্কঃ ঢালিউড সুপারস্টার শাকিব খান ও দর্শকনন্দিত নায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয় পৃথিবীতে আসার ৩ বছর পূর্ণ হয়ে গেল। ২৭ সেপ্টেম্বর ছিল তার চতুর্থ জন্মদিন। ছেলের জন্মদিনে তাকে সঙ্গ দিতে স্ত্রী অপু বিশ্বাসের বাসায় যান শাকিব খান।

এদিন অপুর বাসায় শাকিব অনেকক্ষণ সময় কাটান। পুরোটা সময় ছেলের সঙ্গে খুঁনসুটিতে মেতে থাকেন। তাকে নরম গালে আলতু চুমু দেন। আব্রামও বাবাকে কাছে পেয়ে দারুণ খুশি ছিল।

তবে শাকিব ছেলের জন্মদিনে কী উপহার দিয়েছেন তা জানা যায়নি। কেটেছেন জন্মদিনের কেক। উপহারও দিয়েছেন। প্রতিবছর আব্রামের জন্মদিন ঘটা করে পালন করেন তার বাবা-মা। কিন্তু এবার শাকিবের ব্যস্ততার কারণে তাতে ভাটা পড়ে।

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্ম ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে।

গোপনে বিয়ের ৮ বছর পর মা হন অপু বিশ্বাস। মা হওয়ারও এক বছর পর ২০১৭ সালে ছেলে জয়কে প্রকাশ্যে নিয়ে আসেন তিনি। শান্ত-কোমল চাহনির নিষ্পাপ জয় মুহূর্তেই দাগ কাটে কোটি মানুষের হৃদয়ে। ফেসবুক সয়লাব হয়ে যায় জয়ের ছবিতে ও তাকে ঘিরে স্ট্যাটাসে। তাকে নামে খোলা হয় কয়েকটি ফেসবুক অ্যাকাউন্টও।

জয়ের জন্মদিনে একটা সুন্দর অনুষ্ঠান করার ইচ্ছে ছিল শাকিবের। তবে ‘আগুন’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে ২৭ সেপ্টেম্বরই ঢাকা ছাড়তে হয়েছে শাকিবকে। তাই সেটা সম্ভব হয়নি। তবে বিদায় বেলা ছেলের গালে চুমু খেয়েই কক্সবাজারের ফ্লাইটে উড়াল দিয়েছেন শাকিব খান।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালে নিজেদের বিয়ে ও ছেলের ব্যাপারটি প্রকাশ্যে নিয়ে আসেন অপু। বহু নাটকীয়তা শেষে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব খান তালাকের জন্য আবেদন করেন। পরিপ্রেক্ষিতে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো সংবাদ
%d bloggers like this: