October 15, 2019, 11:44 pm

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জুয়া খেলার সময় সরঞ্জামসহ আটক ৮

মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদকঃ মঙ্লবার ৮ অক্টোবর ভোরে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার জুয়ার আসর থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৮ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

পীরগঞ্জ উপজেলার সেনুয়া দোগাছি গ্রামে একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ওইদিন সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায়।

আটককৃতরা হলো- মৃত কশুমদ্দিনের ছেলে জিয়াউল ইসলাম জিয়া (৩৮), ভোমরাদহ গ্রামডাঙ্গী গ্রামের মৃত কাদের বক্সের ছেলে আবেদ আলী (৫৫), মৃত মজির উদ্দীনের ছেলে সোহরাব আলী (৩১), ভোমরাদহ মন্ডলপাড়া গ্রামের মৃত তোফর আলীর ছেলে মোসলেম উদ্দীন (৩৮), কাঁচন দুবরা গ্রামের ফটিক চন্দ্র রায়ের ছেলে নারায়ন চন্দ্র রায় (২৮), ভোমরাদহ কাপরিয়া গ্রামের মনির উদ্দীনের ছেলে আব্দুর রশিদ (৩৩), সেনুয়া জামাতপাড়া মৃত সিরাজ উদ্দীনের ছেলে শাহজাহান (৩২) ও সেনুয়া দোগাছি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে কামাল হোসেন (৩২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে পীরগঞ্জ থানার উপ পরিদর্শক কামাল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম জুয়ার আসরে অভিযান চালায়। এ সময় এক সেট তাস, জুয়ার বোর্ড থেকে নগদ এক হাজার ৪২০ টাকাসহ এই আটজন জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, এ ঘটনায় প্রকাশ্য জুয়া আইনের আওতায় মামলা দায়ের করে আসামিদের কারাগারে পাঠানো হয়েছে। জুয়া-হাউজির ব্যাপারে জিরো টলারেন্স নীতি অনুযায়ী পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো সংবাদ
%d bloggers like this: