October 15, 2019, 11:44 pm

বেনাপোল চেকপোস্টে যাত্রীদের ভোগান্তি

কামাল হোসেন, বেনাপোল থেকেঃ যশোরের বেনাপোল চেকপোস্ট পাসপোর্ট যাত্রীদের সুবিধার জন্য কোন রকম ভাবে যাত্রীরা হয়রানি না হয়।সে জন্য হয়রানি রোধে বেনাপোল চেকপোস্ট এক বিশেষ অভিযানে নামে শেখ আফিল উদ্দিন ৮৫/১। এ শুদ্ধি অভিযানে, সব পরিবহন কাউন্টার,বিভিন্ন নামে, এন্টার প্রাইজ,ষ্টোর, গুলোতে কি কাজ হয় তা পর্যবেক্ষণ করেন।তিনি বলেন যে কোন পাসপোর্ট যাত্রীকে কোন ভাবে হয়রানি বা ধোকা দিয়ে অর্থ হাতিয়ে নেয়, তাকে কোন ভাবে আমি ছাড় দেব না, প্রশাসন ছাড় দেবে না।যার যে প্রতিষ্টানে বৈধ্য ভাবে ব্যাবসা করবে। কোন অবৈধ কাজ না করে তার জন্য এ অভিযান।

১০ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১ টা হতে শুরু করে দুপুর ১.৩০ পর্যন্ত এই শুদ্ধি অভিযান চালানো হয়।এ শুদ্ধি অভিযানে অংশ নেন ৮৫/১সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন, শার্শ থানার আওয়ামীলীগের সভাপতি নুরুজ্জামান,ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান,সার্কেল এএসপি জুয়েল,পোর্ট থানার ওসি মামুন খান, পৌর আওয়ামী লীগের সভাপতি এনামুল হক মুকুল,পৌর সেক্রেটারি নাসির উদ্দিন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম,এছাড়ও আরো অনেক নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

এমপি শেখ আফিল উদ্দিন বলেন বেনাপোল স্থল বন্দর বাংলাদের সর্ববৃহৎ স্থল বন্দর এদেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কাজে যারা জড়িত থাকবে আমার কাছে কোনো ছাড় পাবে না বলে হুশিয়ারী করে দেন। বিশেষ করে লিবার শ্রমিক, বিজিবি চেকপোস্ট চেকে অযথা যাত্রী হয়রানি না করে।তার জন্য সুন্দর পরিবেশে কাজ করার আহ্বান জানান।স্থানীয় ব্যবসায়ীরা এন্টার প্রাইজ,ষ্টোর গুলোর ট্রেড লাইসেন্স সহ প্রয়োজনীয় কাগজ পত্র সঠিক রাখা ও যাত্রী সেবার পাশাপাশি সঠিক ভাবে ব্যবসা পরিচালনা করার জন্য বলেন।কোন দুই নং কাজ না করার পরামর্শ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো সংবাদ
%d bloggers like this: