October 16, 2019, 12:38 am

আগৈলঝাড়ায় মাদক সেবনে বাঁধা ও পূর্ব বিরোধের জের ধরে কলেজ ছাত্রকে পানিতে চুবিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় মাদক সেবনে বাঁধা ও পূর্ব বিরোধের জের ধরে এক কলেজ ছাত্রকে পানিতে চুবিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। আহত কলেজ ছাত্রকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, উত্তর বড়মগড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে দুর্গা পূজার অনুষ্ঠানে এলাকার কতিপয় বখাটেরা মদ্যপান করে অনুষ্ঠানে বিশৃঙ্খলা সৃষ্টি করায় স্থানীয় যুবকরা বাঁধা দেয়।

 

এঘটনার জের ধরে বৃহস্পতিবার রাতে উত্তর বড়মগড়া গ্রামের প্রমথ রঞ্জন শিকারীর ছেলে ঢাকা হাবিবুল্লাহ ডিগ্রী কলেজের অনার্সের ছাত্র মৃদুল শিকারীকে বড়মগড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে একই এলাকার নিখিল জয়ধরের বখাটে ছেলে নয়ন জয়ধর, রনি অধিকারী, পঙ্কজ অধিকারী, উজ্জল ও সাগরসহ ১০/১২জন মিলে মারধর করে। এসময় হামলাকারীরা পাশের পুকুরে ফেলে মৃদুলকে পানিতে চুবিয়ে হত্যা চেষ্টা চালায় বলে মৃদুল সাংবাদিকদের জানায়। এসময় স্থানীয়রা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে গেলে মৃদুলকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

 

এব্যাপারে আগৈলঝাড়া থানা অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন জানান, এরকম কোন ঘটনা নিয়ে কেউ থানায় অভিযোগ দেয়নি। যদি কোন অভিযোগ পাওয়া যায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো সংবাদ
%d bloggers like this: