October 16, 2019, 12:38 am

এমপি হাসানাতের রোগ মুক্তির কামনায় গৌরনদীতে দোয়া-মিলাদ

খোকন হাওলাদার ||  বরিশালের গৌরনদীতে পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক(মন্ত্রী পদ মর্যাদা), বরিশাল ০১ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় কার্য-নির্বাহী সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

গতকাল শুক্রবার গৌরনদী উপজেলা, কলেজ ও পৌর ছাত্রলীগের উদ্যোগে, গৌরনদী বন্দর থানা মাদরাসা ও এতিম খানা সহ পার্শ্ববর্তী একাধিক এতিম খানার ছাত্র এবং মাদরাসার শিক্ষক, স্থানীয় মুসল্লি ও ছাত্রলীগের নেতৃবৃন্দদের উপস্থিতিতে এই দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে গৌরনদী বন্দর এতিমখানা, আল আমিন এতিমখানা, কাসেমাবাদ এতিমখানাসহ একাধিক এতিমখানার প্রায় পাঁচ শতাধিক এতিম যোগদান করেন। দোয়া ও মিলাদ শেষে এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।

দোয়া ও মিলাদ পরিচালনা করেন গৌরনদী বন্দর থানা জামে মসজিদের খতিব এবং মাদরাসা এবং এতিম খানার ব্যবস্থাপক ক্বারী আব্দুল আজিজ।

ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত দোয়া মোনাজাত ও মিলাদে উপস্থিত ছিলেন গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি এবং কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সুমন মাহমুদ, কলেজ ছাত্রলীগের সভাপতি সাখাওয়াত হোসেন সুজন, পৌর ছাত্রলীগের সভাপতি মিলন খলিফা, কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস রেজভি জামান রিয়াদ, উপজেলা ছাত্রলীগের নেতা রফিকুল ইসলাম সুমন, আসাদুজ্জামান আসাদ, সজল জামান, আল আমিন সরদার, আলতাফ বেপারী, সোহাগ মোল্লা, মামুন ভূইয়া,দিদারুল ইসলাম ও কলেজ ছাত্রলীগ নেতা মোঃ শাওন সরদার,রায়হান মুজিব ,রাসেল বেপারী,চয়ন, সুজন, রাজু ,নয়ন,আরিফ,সাগর ও হৃদয়সহ উপজেলা কলেজ ও পৌর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো সংবাদ
%d bloggers like this: