October 15, 2019, 11:21 pm

বগুড়ায় পৃথক স্থানে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ২

বগুড়ায় পৃথক স্থানে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ২

আব্দুর রাজজাক, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার দুপচাঁচিয়া ও আদমদীঘি এলাকায় পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার সকালের দিকে নওগাঁ-বগুড়া মহাসড়কে এ দুটি দূর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান সকাল ১১ টার দিকে দুপচাঁচিয়া মেইল বাসস্ট্যান্ড এলাকার মসজিদের সামনে মহাসড়ক দিয়ে অদক্ষ হেলপার একটি মিনি পিকআপ গাড়ী দ্রæত গতিতে চালিয়ে বগুড়া অভিমুখে যাচ্ছিল । সে সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে চালক ও আরোহী পিকআপের নীচে পড়ে গুরুতর আহত। আহতদের স্থানীয় দুপচাঁচিয়া উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। আহতরা হলেন উপজেলার বোরাই গ্রামের মৃত মোসলিম উদ্দিনের ছেলে সিও অফিস এ তালাচাবী মেরামতকারি মিন্টু (৩০) ও পাইকপাড়া গ্রামের মৃত খবির উদ্দিনের ছেলে আব্দুল আলী (৫৬) অপরদিকে নওগা-বগুড়া মহাসড়কের আদমদীঘি এলাকার বোয়ালিয়া নামক স্থানে সড়ক দূর্ঘনায় ঘটনাস্থলেই ২জন নিহত হয়েছেন।

নিহতদের পুরা পরিচয় পাওয়া যায়নি তবে একজনে নাম জহুরুল ইসলাম (২৯) ও ফজলে রাব্বী (৩০) বলে জানা গেছে। লাশ আদমীঘি থানা হেফাজতে রয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় মামলা করার প্রস্তুতি চলছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো সংবাদ
%d bloggers like this: