October 16, 2019, 12:14 am

পদবঞ্ছিত নেতা-কর্মীদের হুমকিতে ক্যাম্পাস ছাড়ল: ইবি শাখা ছাত্রলীগ সভাপতি

ইবি প্রতিনিধিঃ পদবাঞ্ছিত নেতা-কর্মীদের হুমকিতে ক্যাম্পাস ছাড়লেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ। শনিবার (১২ অক্টোবর) দুপুর ১২ টায় ক্যাম্পাসের দলীয় টেন্টে এ ঘটনা ঘটে।

তথ্য সূত্রে, শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ বেলা সাড়ে ১১ টায় তার কর্মী-সমর্থকদের নিয়ে ক্যাম্পাসের দলীয় টেন্টে অবস্থান নেন। এসময় টেন্টে বসে কর্মী-সমর্থকদের সাথে কুশল বিনিময় করছিলেন। পরে পদবঞ্ছিত নেতা-কর্মীরা সেখানে অনুপ্রবেশ করে। এসময় পদবঞ্চিত নেতাকর্মীদের হুমকিতে টেন্ট থেকে বের করে হয়ে শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থান করেন।

পরে দলীয় টেন্ট থেকে পলাশ-রাকিবকে বহিস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল শুরু করে পদবঞ্ছিত বিদ্রোহী গ্রুপ। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এসময় বিদ্রোহী গ্রুপের জুবায়ের আল মাহমুদ
শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের বিরুদ্ধে বিভিন্ন দূর্নীতির অভিযোগসমূহ তুলে ধরে বলেন দুর্নীতিকারীদের ঠাই এ ক্যাম্পাসে হবেনা। আমরা পলাশ-রাকিবকে আগেই অবাঞ্ছিত ঘোষণা করেছি।

পরে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিচারের দাবিতে ফয়সাল সিদ্দিকী আরাফাত ও মিজানুর ররহমান লালনের নেতৃত্বে শিক্ষার্থী ও ক্যাম্পাসের দোকানগুলোতে লিফলেট বিতরণ করেন বিদ্রোহী গ্রুপের নেতা-কর্মীরা।

এসময় জোবায়ের আল মাহমুদ, মোশাররফ হোসেন নীল ও ফজলে রাব্বি সহ বিদ্রোহী গ্রুপের শতাধিক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো সংবাদ
%d bloggers like this: