আজ ৮ই অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে নভেম্বর ২০১৯ ইং

জগন্নাথপুরে ডোবায় পাওয়া গেল অটোরিকশা চালকের লাশ

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের ঢাকা-সুনামগঞ্জ হাইওয়ে রোডের পাশের একটি ডোবায় মামুন আহমদ (২০) নামের এক অটোরিকশা চালকের লাশ পাওয়া গেছে। শুক্রবার (১৮ অক্টোবর) সকালে খাঁনপুর-আলীপুর গ্রামের মধ্যবর্তী স্থানের ডোবায় লাশটি পাওয়া যায়। জগন্নাথপুর থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য প্রেরণ করেছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের আব্দুল মালিকের ৫ ছেলে ও ৩ মেয়ের মধ্যে সবার ছোট ছেলে সিএনজি ড্রাইভার মামুন আহমদ। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে তাকে মোবাইল ফোনে পাওয়া যাচ্ছিলো না। নিখোঁজ হওয়ার পর আশ পাশের এলাকায় অনেক খোঁজা খুঁজির পর শুক্রবার সকালে নবীগঞ্জ থানার পার্শ্ববর্তী গ্রাম জগন্নাথপুর উপজেলার খাঁনপুর-আলীপুরের মধ্যবর্তী স্থানে ডোবায় স্থানীয়রা লাশ দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

জগন্নাথপুর সার্কেলের এএসপি মো. মাহমুদুল রহমান বলেন, জগন্নাথপুর থানার শেষ সিমানায় খাঁনপুর ও আলীপুর গ্রামের মধ্যবর্তী স্থানে একটি ডোবা থেকে মামুন নামের একজনের লাশ উদ্ধার করা হয়েছে। পিছন থেকে মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। কে বা কারা হত্যা করেছে এখনো জানতে পারি নাই। এ বিষয়ে তদন্ত চলছে। ময়না তদন্তের জন্য লাশটি মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর


Your IP: 34.204.203.142

%d bloggers like this: