আজ ৩রা অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই নভেম্বর ২০১৯ ইং

হোসেনপুরে নৈশ প্রহরীকে মারধর করল স্টোর কিপারের লোকজন

হোসেনপুর প্রতিনিধিঃ কিশোরগঞ্জের হোসেনপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশ প্রহরীকে মারধর করেছে স্টোর কিপারের লোকজন। বৃহস্পতিবার রাতে হাসপাতাল ক্যাম্পাসেই এ ঘটনা ঘটে।

জানা যায়, হাসপাতালের একটি কক্ষে তালা দেয় না দেয়া নিয়ে স্টোর কিপার হারুন মিয়া ও নৈশ প্রহরী শফিকুল ইসলামের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এর কিছুক্ষন পর হাসপাতালের জরুরী বিভাগ থেকে নৈশ প্রহরীকে ডেকে নিয়ে হাসপাতাল ক্যাম্পাসেই তাকে বেধরক মারপিট করে স্টোর কিপার ও তার লোকজন। এতে সে আহত হলে প্রথমিক চিকিৎসা দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

শফিকুল ইসলামের অভিযোগ, স্টোর কিপার হারুন মিয়ার অসদাচরনে সবাই অতিষ্ঠ। তার এসব অন্যায়-অত্যাচারের প্রতিবাদ করায় প্রায়ই আমার সাথে তর্ক-বিতর্ক হতো।

তিনি বলেন, প্রতিদিনের মতো শুক্রবার রাতেও আমি আমার দায়িত্ব পালন করছিলাম। এখানে একটি কক্ষ রয়েছে রাতে যারা দায়িত্ব পালন করে তারা মাঝে মধ্যে সেখানে বসে বিশ্রাম করে। ওই দিন সে কক্ষটি তালাবন্ধ করে দেয় স্টোর কিপার। এ বিষয়ে কথা বলতে গেলে তার সাথে তর্ক বিতর্ক হয়। এর কিছুক্ষন পরই স্টোর কিপার হরুন মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী আমার উপর আক্রমন চালায়।

এ ঘটনায় স্টোর কিপার হারুন মিয়া মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, তাকে মারধরের ঘটনাটি আমি পরে জানতে পারি। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাছিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় রাতেই পুলিশকে মৌখিকভাবে জানানো হয়েছে। নৈশ প্রহরী কিছুট সুস্থ হলে এ বিষয়ে মামলা করা হবে। অভিযোগ প্রমানিত হলে স্টোর কিপারের বিরুদ্ধে বিভাগিয় ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি বলেন পুরো ঘটনাটি সিসি টিভির ফুটেজে আছে। তাই বহিরাগত যেই হোক পার পাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর


Your IP: 18.204.48.199

%d bloggers like this: