আজ ৩০শে কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই নভেম্বর ২০১৯ ইং

কলাপাড়ায় আশ্রয়কদ্র দূর্গত মানুষর মাঝ শুকনা খাবার বিতারণ

সাইফুল ইসলাম রয়ল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ায় ঘূর্ণিঝড় বুলবুল মাকাবলায় সাইক্লান শল্টার গুলাত আশ্রয় নয়া দুর্গত মানুষর মাঝ শুকনা খাবার বিতরন করা হয়ছ।

 

আজ রাত সংসদ সদস্য মহিববুর রহমান মহিব বিভন আশ্রয়কদ্র ঘুর ঘুর দুর্গত মানুষর খাজ খবর নন এবং শুকনা খাবার বিতারণ করন। এদিক পটুয়াখালী জলা পরিষদর সহযাগিতায় উপজলার চাকামাইয়া ইউনিয়নর ১২ টি আশ্রয় কদ্র জনসাধারণর মাঝ শুকনা খাবার বিতরন করা হয়ছ। চাকামাইয়া ইউনিয়নর স্বছাসবকদর নিয় জলা পরিষদ সদস্য ফিরাজ সিকদার এসব শুকনা খাবার বিতারণ করন।

এছাড়া উপজলা প্রশাসনর আয়াজন সকল ইউনিয়নর সাইক্লান শল্টার শুকনা খাবার বিতরন করা হয়ছ। এর আগ আজ বিকল থক দুর্যাগপ্রবন এলাকা থক আশ্রয়কদ্র গুলাত আসত শুরু কর বড়িবাধর বাইর থাকা ও ঝুকিপূর্ন এলাকার সাধারণ মানুষ। জলা পরিষদ সদস্য ফিরাজ সিকদার বলন, জলা পরিষদর পক্ষ থক পর্যাপ্ত শুকনা খাবার মজুদ রাখা হয়ছ। পর্যায়ক্রম এসব খাবার বিতরন করা হব। সংসদ সদস্য আলহাজ¦ মহিববুর রহমান জানান, প্রতি মূহুর্ত ঝুকিপূর্ন এলাকার মানুষর খাজ নিছি, এছাড়া এখনও যারা নিরাপদ আশ্রয় পছাত পারনি তাদর দ্রুতই নিরাপদ পছ দিত প্রশাসন ছাড়াও নতাকর্মীদর নির্দশ দিয়ছ। আমি বিভিন আশ্রয়কেদ্র পরিদর্শন করছি এবং তাদর মাঝ শুকনা খাবার বিতারণ করছি বল তিনি আরালাহর কাছ সকলর জান মালর রক্ষায় ফরিয়াদ করন।

 

কলাপাড়া উপজলা নির্বাহী কর্মকর্তা মা.মুনিবুর রহমান জানান, উপজলার ১৫৩ টি আশ্রয় কদ্র প্রায় ৭২ হাজার মানুষ আশ্রয় নিয়ছ। এদর মাঝ শুকনা খাবার বিতারণর লক্ষ সিপিপি ও ভলাটিয়াররা নির্লস ভাব কাজ কর যাছ ইতা মধ্য আমরা কুয়াকাটাসহ বিভিন এলাকায় শুকনা খাবার বিতারণ কর এসছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর


Your IP: 34.231.21.123

%d bloggers like this: