আজ ৩০শে কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই নভেম্বর ২০১৯ ইং

রাধিকা আপ্তে। ছবি: সংগৃহীত

নায়িকা হওয়ার স্বপ্ন আমি দেখিনি: রাধিকা

অনলাইন ডেস্কঃ রাধিকা আপ্তে। বলিউডে এই সময়ে বেশ শক্তিশালী একজন অভিনেত্রী। কেন্দ্রীয় চরিত্রে তার দেখা কম পাওয়া গেলেও রাধিকার অভিনয় মুন্সিয়ানার প্রশংসা সবার মুখেই রয়েছে। ‘প্যাডম্যান’ ও ‘আন্ধাধুন’ সিনেমা দুটি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছে। এছাড়া তার স্যাকরেড গেমস ওয়েব সিরিজ অ্যামি অ্যাওয়ার্ডে মনোনয়ন পায়। রাধিকার পরবর্তী সিনেমা রাত একেলি হ্যায়।

এতে তার বিপরীতে দেখা যাবে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীকে। এরইমধ্যে লাখনৌতে প্রথম শিডিউলের শুটিং শেষ হয়েছে। হিন্দি ও তামিল সিনেমার পাশাপাশি কলকাতার সিনেমাতেও দেখা গেছে তাকে। সেই গণ্ডি পেরিয়ে হলিউডের পথে হাঁটতে যাচ্ছেন তিনি। দুই ফ্র্যাঞ্চাইজি জেমস বন্ড ও স্টার ওয়ার্স সিনেমার জন্য অডিশনের ডাক পেয়েছেন এই অভিনেত্রী। রাধিকা জানান, জেমস বন্ড এবং স্টার ওয়ার্স সিনেমার অডিশনের জন্য তাকে ফোন করা হয়। জানা গেছে, রাধিকার মতোই একজন অভিনেত্রীকে চাইছেন তারা।

এছাড়াও আরো একটি খবর হলো নির্মাণে আসতে যাচ্ছেন তিনি। ‘স্লিপওয়াকার্স’ শিরোনামে একটি শর্টফিল্ম নির্মাণ করবেন তিনি। বলিউডের প্রথম কোনো অভিনেত্রী, যিনি শর্টফিল্ম প্রথম পরিচালনা করতে চলেছেন।

রাধিকার অন্য ধরনের চরিত্র বাছাই করার প্রবণতাই তাকে দর্শকদের কাছে প্রিয় করে তুলেছে।

নিজের কাজ প্রসঙ্গে রাধিকা বলেন, ‘আমার ক্যারিয়ারে বেশ বুঝেশুনে আমি কাজ করেছি। আমার কাজগুলো দেখে দর্শকদের প্রতিক্রিয়াগুলোও এমন। নায়িকা হওয়ার স্বপ্ন আমি দেখিনি। যেহেতু থিয়েটার দিয়ে অভিনয়টা শুরু করি। আর থিয়েটারের ক্ষেত্রে চরিত্রের চ্যালেঞ্জ নেওয়ার একটা নেশা তৈরি হয়। সেই নেশা থেকেই আমি অভিনয় করি। যে শর্টফিল্মটির কাজ করছি সেটিও নেশা থেকে। অনেকদিন ধরেই এটির পরিকল্পনা করছিলাম। কিন্তু ঠিক আমিই নির্মাণ করবো কি-না সেটি বুঝতে পারছিলাম না। অবশেষে নিজেই সেই সাহসটা করে ফেললাম।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর


Your IP: 34.231.21.123

%d bloggers like this: